ফেসবুকে তুলে ধরলেন মেসি বাংলাদেশের পতাকা ও মানুষের ভালোবাসা

২০১১ সালের সেপ্টেম্বরের কথা। ঢাকায় পা পড়ে আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসির।

শুধু আসেননি, একটি প্রীতি ম্যাচেও অংশ নেন। আর বাংলাদেশ ছাড়ার আগে স্বচক্ষে দেখে গেছেন এদেশে তার অগণিত ভক্তদের। দেখেছেন আর্জেন্টিনা দলের প্রতি মানুষের ভালোবাসা। এতদিন পরও সেকথা ভুলে যাননি লিওনেল মেসি। তাই তো বাংলাদেশি ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানাতেও ভুলেননি বর্তমান ফুটবল বিশ্বের সবচেয়ে বড় এই তারকা।

পৃথিবীর আনাচে-কানাচে মেসির যে কোটি-কোটি ভক্ত রয়েছে তা অজানার কথা নয় আর্জেন্টাইন তারকা। জানেন বলেই, পৃথিবীর আনাচে-কানাচে ছড়িয়ে ছিটিয়ে থাকা ভক্তদের নিয়ে একটি ভিডিও তৈরি করেছে মেসির অফিসিয়াল পেইজটি। সেটি আবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মেসির অফিসিয়াল পেইজে আপলোডও করা হয়েছে। তবে অবাক করা ব্যাপার হলো ওই ভিডিওতে বাংলাদেশের লাল-সবুজ পতাকা ও দেশের মানুষের ভালোবাসা-পাগলামিগুলো তুলে ধরা হয়েছে।

৫ সেকেন্ডের ওই ভিডিওর নাম দেয়া হয়েছে ‘ডিসকভার দ্য মোস্ট অরিজিনাল সাপোর্ট মেসেজ ফর লিও ইন রাশিয়া-২০১৮ অ্যান্ড চুজ ইওর ফেভরিট!’। এতে বেশির ভাগ সময় দেখানো হয়েছে, বাংলাদেশের পতাকার সঙ্গে আর্জেন্টিনার পতাকা, বাংলাদেশে আর্জেন্টিনার ভক্তদের হৈ হুল্লো, লাফালাফি, চিৎকার-চেঁচামেচি, নীল-সাদা পতাকা নিয়ে মিছিল, বাড়ির ছাড়ে মেসির দেশের পতাকা উড়ানো, মুখে প্রিয় দলের পতাকা আঁকাসহ আরও কত উন্মাদনা।

image_printপ্রিন্ট

শেয়ার

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।