২২ ফেব্রুয়ারী ২০১৮      

English Varsion

মার্সেলো বললেন খুশিতে না থাকলে রিয়াল ছাড়তেন রোনালদো।

অনলাইন ডেস্ক
ফেব্রু. ১৩, ২০১৮ ৯:৪৭

পাঁচবারের ব্যালন ডিঅঁর খেতাব জয়ী ক্রিস্টিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদে খুশিতে নেই বলে যে দাবি করা হচ্ছে তা প্রত্যাখ্যান করেছেন ক্লাবটির সহ-অধিনায়ক মার্সেলো।

প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) বিপক্ষে আসন্ন ব্লক বাস্টার চ্যাম্পিয়ন্স লীগের ম্যাচের আগেই ৩৩ বছর বয়সী রোনালদো নিজের ফর্ম ফিরে পেয়েছেন বলে দাবি করেছেন মার্সেলো।

গত শনিবার লা লীগার ম্যাচে বর্তমান চ্যাম্পিয়নরা ৫-২ গোলে হারিয়েছে রিয়াল সোসিদাদকে। ওই ম্যাচে হ্যাট্রিকের মাধ্যমে নিজের ফর্মে ফেরার প্রমাণ রোনালদো দিয়েছেন বলে মনে করেন এই ক্লাব সতীর্থ। পিএসজি তারকা নেইমারের রিয়ালে আনার বিপরীতে এই রোনালদাকে তাদের কাছে ছাড়া হবে বলে ব্যাপক গুঞ্জন শুরু হয়েছে।

রিয়ালে রোনালদো সুখি নেই বলে গুঞ্জনের বিষয়ে এক প্রশ্নের জবাবে মার্সেলো বলেন, ‘আমার মনে হয়না তিনি সুখি নেই। তিনি যদি অসন্তুষ্ট থাকতেন তাহলে এখানে থাকতেন না। দলের প্রয়োজনে তিনি সবকিছুই করছেন। তিনি একজন পরিণত ব্যক্তি। রিয়াল মাদ্রিদে তাকে ঘিরে রয়েছে একটি শক্তিশালী দল। তিনি কোনভাবেই অসুখি থাকতে পারেননা।

গোটা বিশ্ব জানে তার সামর্থ্য সম্পর্কে। ক্লাবের হয়ে তার ইতিহাস বিশ্লেষণ করলেই এর প্রমাণ পাওয়া যাবে। ’

চলতি মৌসুমে ক্লাবের হয়ে সব টুর্নামেন্ট মিলিয়ে ২৮টি ম্যাচে অংশ নিয়েছেন রোনালদো। গোল করেছেন ২৩টি। তন্মধ্যে লা-লীগার ১৮ ম্যাচে করেছেন ১১ গোল।

image_printপ্রিন্ট